0

কয়েকটি মজার কৌতুক হাসতে হাসতে শেষ


কৌতুক - ১ 

মেয়েটি ছেলেটিকে একটি অন্ধকার রুমে নিয়ে সব কাপড় খুলে দিয়ে বলেছিলো - আজ আমার সব কিছু তোমার।
ছেলেটি উত্তরে বলেছিলো, এসব তো মেয়েদের কাপড়। এগুলো দিয়ে আমি কি করবো ?
.
.
.
.
.
.
.
আজ ছেলেটি স্ত্রীর সাথে অনাথ আশ্রমে সন্তান দত্তক নিতে এসেছে।



কৌতুক - ২ 

বল্টু যে বাড়িতে কাজ করে, ঐ বাড়ীর মালিকের হুইস্কির বোতল থেকে দু -এক পেগ চুরি করে খায় আবার সমপরিমাণ পানি মিশিয়ে রেখে দেয়।
মালিকের সন্দেহ হত কিন্তু কিছু বলত না।
কিন্তু যখন এটা রোজ হতে লাগলো,, তখন একদিন ড্রইংরুমে বৌয়ের সাথে বসে
চিৎকার করে বল্টুকে ডাকতে লাগল। বল্টু তখন রান্না ঘরে রান্না করছিল।
বল্টু জবাব দিন -জি মালিক।
আমার হুইস্কির বোতল
থেকে হুইস্কি খেয়ে পানি মিশিয়ে কে রাখে?
রান্না ঘর থেকে কোন উত্তর এল না
মালিক চিৎকার করে একই প্রশ্ন আবার. করলেন
কিন্তু কোন জবাব. নেই।
মালিক রেগে রান্না ঘরে গিয়ে জিজ্ঞেস
করলেন এসব কি হচ্ছে,
যখন তোর নাম ধরে ডাকছি উত্তর
দিচ্ছিস আর যখন অন্য কিছু জিেজ্ঞস করছি
তো উত্তর দিচ্ছিস না?
বল্টু: -মালিক রান্না ঘর
থেকে শুধু নাম শোনা যায় অন্য কিছু শোনা যায় না।
মালিক: চুপ মিথ্যাবাদী এরকম আবার হয়
নাকি?
তুই ড্রইংরুমে যা সেখান থেকে আমাকে
প্রশ্ন কর আমি
উত্তর দিচ্ছি...
বল্টু ড্রইংরুমে গিয়ে মালিকের বউয়ের পাশে
বসে আওয়াজ দিল ...মালিক
মালিক: হ্যাঁ বল্টু শুনতে পাচ্ছি!
বল্টু :বাড়িতে কাজের
মেয়েকে মোবাইল কে
কিনে দিছে?
কোন উত্তর নেই ...
আবার প্রশ্ন করল
কাজের মেয়েকে পার্কে ঘুরাতে কে নিয়ে গেছিল পাশ থেকে তখনো কোন উত্তর নেই।
মালিক বেরিয়ে এসে তুই ঠিক বলছিস তো বল্টু রান্না ঘর থেকে শুধু নামটাই শোনা যায় আর অন্য কিছু শোনা
যায় না




কৌতুক - ৩ 

আজব ব্যাপার.....শিক্ষক :- স্কুলে কেন আসিস.....???
!
বল্টু :- শিখার জন্য.... sir..।।
!
শিক্ষক :- তাহলে ঘুমাচ্ছিলি
কেন....??
!
বল্টু :- কারন :-
!
!
!
!
!
!
!
!
!
!
...............শিখা আজ স্কুলে আসে নাই,,,,
হা হা হা হা

কৌতুক - ৪ 

এক ম্যাডাম ছাত্রকে
কিছু প্রশ্ন করছে ।
ম্যাডাম :- বল, তোর
পেন্টের ভিতর কী আছে
যা আমার শারির ভেতর
নাই?
|
ছাত্র :- পকেট ।
|
ম্যাডাম:- বল, গাভীর
4টা আর আমার দুইটা
কী ?
|
ছাত্র :- পা
|
ম্যাডাম:- বল, কোন
কাজটা খাটে শুয়ে মজাও
আরাম ?
|
ছাত্র:- ঘুম ।
|
ম্যাডাম:- বল, কোন
জিনিষ যার আছে সে
হাত দিয়ে নারে চারে
যার নাই সে আঙ্গুল
দিয়ে করে ?
|
ছাত্র:- ট্রুথব্রাশ ।
|
ম্যাডাম :- বল, কোন
জিনিষ কারো ভিতর ডুকে
শক্ত হয় আর বের হয়
নরমও আঠালো হয়ে ?
|
ছাত্র:- চুইংগাম ।
|
ম্যাডাম:- বল, ছেলেরা উত্তেযিত
হলে তাদের
শরিরের কোন অঙ্গ ছোট
থেকে বড় হয় ?
|
ছাত্র:- হৃদপিন্ড ।
|
ম্যাডাম:- বল, মেয়েরা
জুরে শ্বাস নিলে কি
ফুলে যায় ?
|
ছাত্র:- ফুশফুশ ।

ম্যাডাম তো বে হুশ।



কৌতুক - ৫ 

Don't Mind18+
এখন সবাই কাপড় খুলবে,
খাড়া করবে,
আর ডুকাবে













কারণ ঝড়বৃষ্টি শুরু হইছে
ছাতার কাপড়ের বুতাম খুলে ডাট না খাড়া করলে মাথা ছাতার নিচে ডুকাবে কেমনে



কৌতুক - ৬

দুই বন্ধু পিকনিকে গেছে, রাতে তাবু টানিয়ে ঘুমিয়ে পড়ল, মাঝরাতে জেগে......
১ম বন্ধুঃ এই দোস্ত শোন... আকাশ দেখতেছিস?
২য় বন্ধুঃ হা! দেখতেছিতো সাথে তারাও দেখছি... 
১ম বন্ধুঃ কি বুঝলি??
২য় বন্ধুঃ আকাশ পরিস্কার বৃষ্টি হবার সম্ভাবনা নাই।  
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
১ম বন্ধুঃ ওরে আমার আবহাওয়াবিদ আমাদের তাবূটা চুরি হয়ে গেছে বলেই আকাশ দেখতেছিস......... 

কৌতুক -৭ 


একেই বলে বিব্রতকর পরিস্থিতি! (১৮+)
বন্ধুকে ফোন দিলাম। ধরলো বন্ধুর স্ত্রী।
: ভাবী, হারামিটা কোথায়?
: এই তো বাসাতেই।
: কী করে?
: খাচ্ছে।
: খাচ্ছে? এই অবেলায়! বেটার পেটে কি হাতি ঢুকছে নাকি?
: আর বইলেন না ভাই, হঠাৎ করে তার নাকি আমার দুধ খেতে ইচ্ছে করছে।
আমি পুরো দশ সেকেন্ড তব্দা মেরে বসে থাকলাম। শরীর ঝিমঝিম করে উঠলো। কী বলবো বুঝতে পারছি না। এটা আমি কী শুনলাম। ওদিকে ভাবী হ্যালো হ্যালো করেই যাচ্ছে। পাক্কা ২০ সেকেন্ড পরে আমি কোন রকমে বিস্মিত ভাব কাটিয়ে মিনমিন করে আবারও জিজ্ঞেস করলাম--
: কী খাচ্ছে বল্লেন?
: আম আর দুধ।
বলে এবার ভাবী নিজেই চুপ হয়ে গেলেন। আমি হ্যালো হ্যালো করে যাচ্ছি। ও প্রান্ত থেকে কোনো সাড়া নেই। বেচারি বোধহয় নিজেও ব্যাপারটা ধরতে পেরেছে।


Post a Comment

If you learn something from our post please comment...

 
Top