1
বল্টু: এই শার্টটার দাম কত....?
দোকানদার: ৭০০ টাকা।
বল্টু: ২০০ টাকা হবে ভাই?
দোকানদার: কি যে বলেন, না এতে
হবে না।
বল্টু: তাহলে ২২০ টাকা রাখবেন?
দোকানদার: না, একদাম ৫০০ টাকা
নিবেন?
বল্টু: না, আমি ৩০০ দিবো
দোকানদার: শেষ দাম ৪০০ হলে নিয়ে
যান।
বল্টু: না ভাই, শেষ দাম ৩৫০ হলে
বলেন,
নাইলে আমি যাই।
দোকানদার: আচ্ছা নিয়া যান।
..
..
..
বল্টু শার্ট হাতে নিয়া দিল এক দৌড়
দোকানদার: কিরে, শার্ট যখন চুরিই করবি তাহলে এতক্ষণ দামাদামি করলি কেন?
.
.
বল্টু: আরে, দামাদামি না করলে তোমার ৭০০ টাকা লস হত, এখন ৩৫০ টাকা লস হইছে।।।।
কেউ বল্টুরে পানিতে চুবা।

--------------------------------------------------------------------------- 

রাস্তার ধারে দু জন
মারামারি করছে।.
.
.তা
দেখে একলোক উচ্চস্বরে বারবার
বলছে আরে দাতে মার দাতে মার।।.
.
তখন তার
পাশে থাকা এক লোক
বলছে আপনি তাদেরকে দাতে মারতে
বলছেন কেন??তখন সে বলে আমি দাতের
ডাক্তার ।.এ রাস্তার পাশেই আমার ক্লিনিক। ।।।

--------------------------------------------------------------------------------

জোকস না পড়লে মিস

মেয়েঃ আমি যদি তোমাকে না
পাই
তাহলে, পানিতে ডুবে মরব।
ছেলেঃ লাভ নাই।
মেয়েঃ কেন?
-
-
-
-
-
-
ছেলেঃ কারন, প্রেমের মরা, জলে
ডোবে
না। অন্য উপায় বের কর।

----------------------------------------------------------


রেলের চাকরীর ভাইভা হচ্ছে....
অফিসারঃ আচ্ছা দেখছেন কোনো ট্রেন দুর্ঘটনায়
পড়ছে, তাহলে কী করবেন?
প্রার্থীঃ একটা লাল পতাকা ধরবো।
অফিসারঃ যদি লাল পতাকা না থাকে?
প্রার্থীঃ তাহলে লাল কাপড় ধরবো।
অফিসারঃ যদি লাল কাপড় না থাকে?
প্রার্থীঃ তাহলে আমার বোনকে ডেকে আনবো।
অফিসারঃ কেনো?!
প্রার্থীঃ ওর খুব ইচ্ছা একটা ট্রেন দুর্ঘটনা দেখার। 
:p






Post a Comment

If you learn something from our post please comment...

 
Top