0
 ♥ ♥ "এক লোক রাতের বেলা বাড়ি ফিরেছে , সে প্রচুর পরিমানে মদ পানকরে মাতাল অবস্থায় বাড়িতে ঢুকেই ভাংচুর শুরু করেছে, সবকিছু নষ্ট করেছে, তারপর বমি করে ফ্লোর নষ্ট করেছে, তার স্ত্রী তাকে পরিষ্কার করে বিছানায় শুয়ে দিয়েছিল, তার পরসব কিছু গুছ-গাছ করে তারা ঘুমাতে গেল ... পরের দিন যখন সকাল বেলা লোকটার ঘুম ভাংলোতার ধীরে ধীরে সব মনে পড়তে লাগলো আর তার মনের ভয় বারতে লাগলে যে ত ার স্ত্রী হয়তো তাকে অনেক বোকবে আর তার সাথে ঝগড়া করবে, সে দোয়া করতে লাগলো যাতে তাদের সম্পর্কটা নষ্ট না হয় কারন তাদের ছোট একটা মেয়ে ও আছে, তার পর সে যখন উঠে বসলো দেখলো তার বালিশ এর সাথে একটা চিঠি, সে খুব ভয় পেয়ে গেলো সেভাবলো হয়তো তার স্ত্রী তাকে ছেড়ে চলেগিয়েছে কিন্তু সে চিঠিটা পড়ে বোকা হয়ে গেলো চিঠিতে লিখা ছিলো "জান,তোমার প্রিয় নাস্তা গুলো আমি সকাল সকাল উঠে বানিয়েছি, তুমি ঘুম থেকে উঠে খেয়ে নিও,রান্নার জন্য বাজারকরতেহবে তাই আমি বাজারে এসেছি যত দ্রুতসম্ভব আমি বাজার শেষ করে তোমার কাছে ফিরে আসছি , আমি তোমাকে অনেকভালবাসি" তার পর লোকটি তার মেয়ে কে ডাকলো আর জিজ্ঞেস করলো কাল রাতেকি হয়েছিলো ? তার মেয়ে বলল , "বাবা তুমি কালকে কেমন যেন করেছ সব ভেঙ্গেছ, বমি করেছ , কাপড় নষ্ট করেছো তার পর তোমার শরীর অনেক খারাপ হয়ে গিয়েছিল আর মা তোমার কাপড় খুলে দেবার সময়তুমি মাকে বলেছ, এই মেয়ে আমার থেকে দূরে থাকো আমি বিবাহিত , তারপর মা তোমাকে ধরে অনেকক্ষণ কেঁদেছিল " এই হল ভালবাসা... একজন মানুষ যতোই অন্যমনা হয়ে থাক না কেন, ভালবাসার মানুষকে কখন ও ভুলা যায় না ! ♥ ♥

Post a Comment

If you learn something from our post please comment...

 
Top