0
বল্টু একদিন রেষ্টুরেন্ট একটি পেপসি বোতল সামনে রেখে উদাস হয়ে বসেছিল.
একটু পর তারএক বন্ধু তার কাছে এলো এবং পেপসি টা খেয়ে ফেললো. তারপর সে বল্টুকে বললো,
কিরে সালা এতো উদাস কেনতুই ???
......আজ ভাগ্য টাই খারাপরে দোস্ত ..GFএর সাথে সকালে Break up হলো...
এরপর রাস্তায় গাড়ি টা নষ্ট হয়ে যাওয়াতে অফিসে যেতে let হয় তাই boss আমাকে চাকরি থেকে আউট করে দেয়.
এরপর মনের দুঃখে আত্ত হত্যা করারজন্য পেপসিতে বিষ মিশালাম, তাও আবার তুই এসে খেয়ে ফেললি!! ‪

 ------------

এক মেয়ে দোকানে গেছে।
দোকানদারঃ আপা, কি নিবেন?
মেয়ে: কোক দেন ২ লিটার।
দোকানদারঃ: নেন।
মেয়ে: থাক, কোক নিবো না। এইটার বদলে ফান্টা দেন।
দোকানদারঃ: আচ্ছা নেন।
মেয়ে ফান্টা নিয়ে দোকান থেকে বের হয়ে গেলো।
দোকানদার পিছন পিছন দৌড়ে বের হলো, "আপা ট্যাকা না দিয়া কই যান?" : কিসের টাকা?
দোকানদার: ফান্টা নিলেন যে?
মেয়ে: ফান্টা তো কোকের বদলে নিলাম!
দোকানদার: তাইলে কোকের ট্যাকা?
মেয়ে: কোক তো নেই নাই!
দোকানদার: তাইলে ফান্টার ট্যাকা?
মেয়ে: আরে, ফান্টা কোকের বদলে নিলামনা? আজব তো!
দোকানদার: তাইলে কোকের ট্যাকা?
মেয়ে: আরে ভাই, কোক তো নেই ই নাই!!!
দোকানদার বেহুঁশ . . .

--------------------

 প্রথম বন্ধু: আমার দাদাদৌড়ে চ্যাম্পিয়ন ছিলেন। তির ছুড়ে দিলে সেটার আগে লক্ষ্যে পৌঁছে যেতেন।
দ্বিতীয় বন্ধু: আমার দাদা আরও বড় দৌড়বিদ। গুলির পাশাপাশি ছুটতে পারতেন তিনি।
তৃতীয় বন্ধু: আর আমার দাদা সরকারি চাকরি করতেন। অফিস ছুটি হতো পাঁচটায়, তিনি তিনটার সময়ই বাসায় চলে আসতেন রোজ।

--------------

ফকিরঃ ২০টাকা দিবেন স্যার।
স্যারঃ কি করবে ২০টাকাদিয়ে?
ফকিরঃ কফি খাব স্যার.
স্যারঃ কফির দামতো ১০টাকা, তাহলে ২০টাকা চাইলে কেন? : : :
ফকিরঃ গার্লফ্রেন্ড ও খাবে,স্যার। :
স্যারঃ ফকির হয়ে গার্লফ্রেন্ড ও বানাইছো!
ফকিরঃ না স্যার, গার্লফ্রেন্ড-ই ফকির বানাইছে

 -------------------

এক তরুণ সাইকেল চড়ে যাচ্ছিল। হঠাৎ তার সাইকেলের চেইন টা ছিঁড়ে গেল। কী করবে ভাবছে। এমন সময় তার বন্ধু গাড়ি চালিয়ে সেখানে উপস্থি হল এবং বিপদগ্রস্ত বন্ধুকে সাইকেলে চড়তে বলে সাই দড়ি দিয়ে গাড়ির পিছনের দিককার বাম্পারের সঙ্গে বেঁধে নিল। তারপর আস্তে আস্তে গাড়ি চালাতে ল ইতোমধ্যে একটি আধুনিকা স্পোর্ট কার চালিয়ে তার গাড়িকে ওভারটেক করে চলে গেল। গাড়ি চালক সবকিছু ভুলে মেয়েটিকে পেছনে ফেলা চেষ্টায় স্পিড বাড়িয়ে দিল।
সাইকেল আরোহী বন্ধু বিপন্ন হয়ে ঘন ঘন বেল দিতে লাগল।
এ অবস্থায় তারা একটি পুলিশ বক্স অতিক্রম করল।
সেই পুলিশ বক্স থেকে একজন পরবর্তী পুলিশ বক্সে ফোন করল, “হাইওয়ে দিয়ে একটি মেয়ে ষাট মাইল স্পিডে একটি স্পোর্টস কার চালিয়ে নিয়ে যাচ্ছে। ওকে ছেড়ে দাও। তার পেছন- পেছন এক ছোকড়া ষাট মাইল স্পিডে এক টয়োটা চালাচ্ছে – ওকেও ছেড়ে দাও।
ওদের পেছনে আরেক ছোকরা ষাট মাইল স্পিডে সাইকেল তো চালাচ্ছেই – তারপরও সাইড দেবার জন্য ঘন ঘন বেল বাজাচ্ছে। ওই ব্যাটাকে ধর।

-------------------------

এক ছেলে একবার একটা যাদুর চেরাক খুজে পেলো। চেরাক ঘষতেই ভুতবের হয়ে আসলো।
ভুত - বলুন স্যার,আমি কিভাবে আপনাকে সাহায্য করতে পারি ? আমি আপনার যে কোনো একটি ইচ্ছা পূরণ করতে পারি।
ছেলে-আমাকে একটা রাস্তা বানায় দিন যেটা সরাসরি বাংলাদেশ থেকে ......ইংল্যান্ড এ যাবে।
ভুত - এটা তো খুব কঠিন কাজ। আপনি অন্য কিছু বলেন।
ছেলে  - আচ্ছা,তাহলে সব মেয়ে কে এমনকরে দেও যেনো তারা একটার বেশি ছেলের সাথে রিলেশন না করে ।
ভুত - ম্যাডাম, আগের কাজ টাই দেন,কয়্টা রাস্তা বানায় দিতে হবে ম্যাডাম ?!

 --------------------------

জানিস,আমার বউ আমার সামনে মাথা নিচু করে থাকে।যা বলি তা মাথা নিচু করে শুনে।যা বলে তাও মাথা নিচু করে বলে।
::::::: সাংঘাতিক ব্যাপার তো বস।কেমনে কি ?: আছে আছে।
::::::: ওস্তাদ রহস্য শিখাই দেননা আমারে।: আরে তুই পারবিনা এটা।
::::::: ওস্তাদ আপনার গোলাম আমি।এমুন করেন ক্যা ?: আচ্ছা শোন তাইলে।
এতোকরে যখন শুনতে চাস।
ও আমার চেয়ে লম্বায় বড়।

---------------------------
 

Post a Comment

If you learn something from our post please comment...

 
Top